বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

ঘোড়াঘাটে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

 মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

 দিনাজপুরের ঘোড়াঘাটে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ মে) দুপুর ১২ টায় ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন সাংবাদিক ইফতেখার আহমেদ বাবু।

তিনি অভিযোগ করে জানান, আমি গত ১২ মে মঙ্গলবার বিকেলে উপজেলা সদরে অবস্থিত ওসমাপুর বাজারে দিনাজপুর-৬ এর সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এর নির্দেশে সরকারি ত্রাণ বিতরণের পাশাপাশি তার ব্যক্তিগত তহবিল থেকে মাহে রমজানের ইফতার বিতরন কালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছালে আমার গাড়ির সামনে দাঁড়িয়ে গাড়ির গতিরোধ করে উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা সহ ৮/১০ জনের সংঘবদ্ধ গ্রুপ আমার গাড়িতে থাকা পৌরমেয়র আব্দুস ছাত্তার মিলনের উপর অতর্কিতভাবে হামলা করে।

আমি মেয়রকে রক্ষা করতে গেলে তারা আমাকেও ধাক্কাধাক্কির এক পর্যায়ে বেধড়ক মারধর করে এবং গাড়িতে হ্যান্ডব্যাগে রাখা ৮৭,০০০/ টাকা ছিনিয়ে নেয়। সেই সময়ে মেয়র ও আমার ওপর আগ্নেয়াস্ত্র, চাকু, ছোড়া নিয়ে চড়াও হয়ে বিভিন্ন নোংরা ভাষায় এমপি মহোদয়কে সহ আমাদেরকে গালিগালাজ করে এবং আগামীতে সুযোগ পেলে গুলি করে মেরে ফেলার হুমকি দিতে থাকে।

ঘটনার এক পর্যায়ে স্থানীয় লোকজন আমাদের রক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি আরও বলেন, আমি সাংবাদিকতার পাশাপাশি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও আমার এমপি ডটকম এ দিনাজপুর-৬ আসনে এমপি’র আ্যাম্বাসিডর হিসেবে দায়িত্ব দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছি।

উক্ত পদে থাকার সুবাদে চলমান দুর্যোগকালীন সময়ে এমপি’র ব্যক্তিগত ত্রাণ এর পাশাপাশি প্রতিদিনের ন্যায় ইফতার বিতরনের সময় নিজ দলের নেতাকর্মীদের দ্বারা হামলার শিকারে তীব্র নিন্দার পাশাপাশি আওয়ামীলীগের অভিভাবক বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ জেলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি/সাধারণ-সম্পাদক সহ সকলের নিকট আমার জীবনের নিরাপত্তা সহ তাদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে দেশের চলমান ধারায় সুষ্ঠু বিচার দাবী করছি।

এসময় উপজেলার বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মীরা উপস্হিত ছিলেন। মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স