শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসারকে সন্ত্রাসী হামলার প্রতিবাদে তালা প্রেস ক্লাবের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তী

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম কে তার সরকারী বাস ভবনে সন্ত্রাসীরা প্রবেশ করে তাকে হত্যার চেষ্টায় মারাত্যক আহত করায় জীবন মৃত্যুর সন্ধিক্ষনে চিকিৎসাধীন রয়েছে। হত্যা প্রচেষ্টার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে তালা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

তালা প্রেসক্লাবের জরুরী সভায় সভাপতি সাংবাদিক এস,এম, নজরুল ইসলামের সভাপতিত্বে শুক্রবার বিকাল ৪টায় সাধারন সম্পাদক শেখ জলিল আহমেদ’র পরিচালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ- সভাপতি এস,এম, জাহাঙ্গীর হাসান, যুগ্ম- সাধারন সম্পাদক এম, এ, মান্নান,বিজয়টিভি ও জাগো নিউজ সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস,এম, আকরামুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ ইমরান হোসেন,যুগ্ম- দপ্তর সম্পাদক এস,এম, হাসান আলী বাচ্চু, বাহারুল ইসলাম, বি,এম, বাবলুর রহমান, কাজী জীবন, মোঃ আবজাল হোসেন, মোঃ রুহুল মিন মোল্যা, মোঃ লিটন হুসাঈন প্রমুখ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সারাদেশে সন্ত্রাসীদের দমনে সরকারের পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে অভিযান পরিচালনা করা সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিরাপত্তা নিশ্চিত করা, বিজয় টিভির ঢাকা জেলার ধামরাই প্রতিনিধি জুলহাস কে নির্মম ভাবে হত্যার তীব্র নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেপ্তার পুর্বক ফাসির দাবি জানানো হয়।

সভাপতি এসএম নজরুল ইসলাম বলেন, ওয়াহিদা খানম উপজেলা নির্বাহী অফিসারের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির ব্যাবস্থা করা এবং যারা সিভিল প্রশাসন ও পুলিশ প্রশাসন কে হত্যার চেষ্টা করে তাদের কাছে সাংবাদিক সহ সাধারন মানুষ কত অসহায় পড়েছে। তা সকল কে ভাবিয়ে তুলেছে।

এ ধরনের সন্ত্রাসী দিনাজপুর শুধু নয় সারাবাংলাদেশের সকল উপজেলায় আছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি। সন্ত্রাসীদের দমনে প্রশাসন ব্যর্থ হলে পুনরায় সন্ত্রাসীরা আরও বেপরোয়া হয়ে এ ধরনের ঘটনা পুনরায় ঘটাবে। যে প্রশাসন সাধারন মানুষের নিরাপত্তা নিশ্চিত করেন তাদের উপর একের পর এক হামলার বিষয় টি সাধারন মানুষ কে ভাবিয়ে তুলেছে। জরুরী ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

তাছাড়া তালাপ্রেস ক্লাবের নির্বাচিত কমিটি থাকা স্বত্বেও প্রেসক্লাবের নাম ব্যাবহার করে অবৈধ উপায়ে পদপদবী ব্যাবহার করছেন তাদের উক্ত কমিটি অবৈধ ঘোষনার দাবিতে তালা সিনিয়র বিজ্ঞ সহকারী জজ আদালতে দেওয়ানী ৮০/১৭ মামলা গত ৮-৮-২০১৭ তারিখে দাখিল করা হয়েছে। মামলাটি শুনানীর তালিকায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স