রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :

চর‌নিলক্ষীয়াই মু‌দি দোকানদা‌রের উপর হামলা, মে‌লে‌নি বিচার

দে‌লোয়ার হোসেন রা‌জিব ময়মন‌সিংহ

ময়মন‌সিং‌হ সদ‌রের ৭নং চর নিলক্ষীয়া ইউ‌নিয়‌নের উজান পারা এলাকার সামাদ মিয়া না‌মের এক বৃ‌দ্ধের উপ‌রে হামলায় মে‌লে‌নি বিচার ।

গত ৯ এ‌প্রিল বি‌কে‌লে দোকানে বা‌কি খাওয়া‌কে কেন্দ্র ক‌রে এমন অমান‌বিক ঘটনার সূত্রপাত হয় ।

স‌রেজ‌মি‌নে গি‌য়ে জানা যায় মু‌দি দোকানদার সামাদ মিয়ার দোকা‌নে বা‌কি খে‌তে আসা রেজু মিয়ার পুত্র জ‌হিরুলের কা‌ছে টাকা চাই‌তে গে‌লে বৃদ্ধ সামাদ মিয়াকে মার‌ধোর করা হয় । সামাদ মিয়ার স্ত্রী হুসনা বেগম এ‌গি‌য়ে আস‌লে তার উপ‌রেও আক্রমন করে এবং দোকা‌নে ভাংচুর করে । সাধারণ মানু‌ষের উপ‌স্থি‌তি‌তে জ‌হিরুল‌কে থা‌মি‌য়ে দি‌লে এলাকার সা‌লি‌শের মাধ্য‌মে প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক ক‌রে দেয়া হয় । রা‌তের ‌বেলায় জ‌হিরুল আবা‌রো সামাদ মিয়ার উপ‌রে আক্রমন করে বেধড়ক পিটিয়ে আহত করে।

এলাকার মানু‌ষের কা‌ছে এমন ঘটনার বিচার চাইলে সক‌লে আশ্বাস দি‌লেও কেউই এখ‌নো এই অমানবিক কা‌জের হোতা জ‌হিরু‌লের বিচার ক‌রেনি । অবশেষে নি‌রীহ সামাদ মিয়া থানায় সাধারণ ডায়‌রি ক‌রে‌ছে যার নং ১০৮৯। জিডির তদন্ত কর্মকর্তা এ এসআই নূরে আলম ঘটনাস্থল পরিদর্শন করেন । বর্তমানে অসহায় হত দরিদ্র পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে । উপরন্তু সরকারী নি‌র্দেশনা অনুসরণ ক‌রে দোকানের কার্যক্রম প‌রিচালনা কর‌তে যে‌য়ে প‌রিবার‌টি এখন পড়েছে খাদ্য সংক‌টে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স