শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২

চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ৪

মো.মজিবুর রহমান, চাঁদপুর সংবাদদাতা

করোনাভাইরাসে চাঁদপুর জেলার ৪জন আক্রান্ত বলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) সূত্রে জানা গেছে। আইইডিসিআর’র অফিসিয়াল ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ১১ এপ্রিল শনিবার সকাল ৮টা পর্যন্ত নমুনা পরীক্ষার ভিত্তিতে এই ফলাফল বলে ওয়েবসাইটে উল্লেখ রয়েছে।

তবে চাঁদপুরের স্বাস্থ্য বিভাগ শনিবার রাত ৮টা পর্যন্ত ২জন আক্রান্তের কথা স্বীকার করেছে। এর মধ্যে একজন গত বৃহস্পতিবার সনাক্ত হয়েছে এবং অপরজন শনিবার। এই দু’জন মতলব উত্তরে অবস্থান করছিলেন। বর্তমানে দু’জনেই মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

অন্যদিকে চাঁদপুরে আইসোলেশন থাকা ১জন করোনায় আক্রান্ত বলে বিভিন্ন সূত্রে আভাস পেলেও জেলা স্বাস্থ্য বিভাগ কোনো তথ্য দিচ্ছে না। তারা বলছে, এ সংক্রান্ত রিপোর্ট আসেনি।

আইইডিসিআর’র ওয়েবসাইটে ৪জন আক্রান্তের উল্লেখ থাকা সম্পর্কে চাঁদপুরের সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহর বক্তব্য জানার জন্য শনিবার রাতে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার জানা মতে এখন পর্যন্ত চাঁদপুরে ২জন করোনায় আক্রান্ত হিসেবে সনাক্ত হয়েছেন। ৪জনের বিষয় আমি নিশ্চিত নই। পরে কুমিল্লার ঘটনাটি চাঁদপুরের সিভিল সার্জনকে অবহিত করলে তিনি বলেন, আমি জেনেছি মতলব উত্তরের একজন মহিলা করোনায় আক্রান্ত অবস্থায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন। হয়তো স্থায়ী ঠিকানা চাঁদপুর উল্লেখ করায় তিনিও চাঁদপুরের সাথে অন্তর্ভুক্ত হয়েছেন। এই তিজনের বাইরে আমার কাছে আর কোনো আক্রান্তের তথ্য নেই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ