শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

চাঁদপুরে ডাকাতিয়া নদী থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

মো.মজিবুর রহমান, চাঁদপুর সংবাদদাতা

চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে সেকান্দর বেপারী (৭০) নামের নিখোঁজ এক বৃদ্ধের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা-বিলওয়াই গ্রামের কোকাকোলা ঘাট এলাকা থেকে এই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সেকান্দার বেপারী উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালী দীঘিরপাড় গ্রামের বেপারী বাড়ীর মরহুম সুজত আলী বেপারীর ছেলে। তিনি গত ২৭ মে বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন।

জানা গেছে, ওই দিন বিকালে ডাকাতিয়া নদীতে মরদেহ ভাসতে দেখে হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

মরদেহ উদ্ধার করার সময় মরদেহের গলায় ইট বা পাথর বোঝাই একটি ব্যাগ ঝুলানো ছিলো। ধারনা করা হচ্ছে, নিখোঁজের দিন অজ্ঞাত দূর্বত্তরা তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

নিহতের ভাতিজা ইমান হোসেন বলেন, তার জেঠা গত ২৭মে বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন।

কান্নাজড়িত কন্ঠে তিনি জানান, তাঁর জেঠার কোনো শত্রু নেই। এমনকি কারো সাথে ঝগড়া-বিবাদও নেই। তার এক মেয়ে, মেয়ের জামাইসহ নাতি-নাতনি রয়েছে। তিনি নিজ বাড়ীতে তাদের সাথেই বসবাস করেন।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স