মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

চাঁদপুরে বাড়ছে করোনা রোগী, আক্রান্ত ৬

মো.মজিবুর রহমান চাঁদপুর সংবাদদাতা

করোনাভাইরাসে চাঁদপুর জেলার ৬ জন আক্রান্ত হয়েছে বলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) সূত্রে জানা গেছে। রোববার দুপুরে আইইডিসিআর’র অফিসিয়াল ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে। ১২ এপ্রিল রোববার সকাল ৮টা পর্যন্ত নমুনা পরীক্ষার ভিত্তিতে এই ফলাফল বলে ওয়েবসাইটে উল্লেখ রয়েছে

ডবে চাঁদপুরের স্বাস্থ্য বিভাগ রোববার দুপুর পর্যন্ত ৪ জন আক্রান্তের রিপোর্ট তাদের হাতে পেয়েছে বলে জানিয়েছে। উল্লেখ্য, আইইডিসিআর-এর তথ্য সাধারণত একদিন পর চাঁদপুরের সিভিল সার্জন অফিস পেয়ে থাকে।

রোববার সকালে চাঁদপুরের সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ গণমাধ্যমকে জানান, আগের ২ জনের পর রোববার সকালে আরো ২ জনের করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে মতলব উত্তর উপজেলার একজন চিকিৎসক ও চাঁদপুর সদরের বহরিয়া এলাকার নারায়নগঞ্জ ফেরত এক ব্যক্তি রয়েছেন। এ নিয়ে আক্রান্ত যে ৪জনের তথ্য সিভিল সার্জন অফিস পেয়েছে, তাদের মধ্যে ৩জনই মতলব উত্তরের। অন্যজন চাঁদপুর সদরের। এই ৪জনের মধ্যে মতলব উত্তরের চিকিৎসক ছাড়া বাকী সবাই নারায়নগঞ্জ থেকে ফেরত।

উল্লেখ্য, আইইডিসিআর শুধুমাত্র জেলা ভিত্তিক আক্রান্ত/মৃতদের সংখ্যা প্রকাশ করে। নাম-ঠিকানা এমনকি উপজেলার নাম পর্যন্ত প্রকাশ করে না। চাঁদপুরের সিভিল সার্জন অফিসে রিপোর্ট আসলে রোগীর বিস্তারিত জানা যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ