বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

চাঁদপুর পুলিশ সুপার করোনামুক্ত হয়ে ভূয়সী প্রশংসা করলেন সিপিএইচের
হাছিনুর আকরাম, চাঁদপুর প্রতিনিধি / ১২৩ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

চাঁদপুর পুলিশ সুপার করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হন সিপিএইচ-এ (সেন্ট্রাল পুলিশ হাসপাতালে) ৩০জুন। ১২দিনের চিকিৎসা সেবার পরে তিনি সুস্থ হয়ে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দেন এবং সিপিএইচে’র ভূয়সী প্রশংসা করেন। বর্তমানে তিনি হোমকোয়ারাইন্টিনে আছেন।

চাঁদপুর জেলার পুলিশ সুপার জনাব মাহবুবুর রহমান জুন মাসের শেষে করোনায় আক্রান্ত হন। ভর্তি হন বাংলাদেশ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে ৩০জুন। হাসপাতালের নিবিড় পরিচর্যায় মাত্র ১২দিনে তিনি সুস্থ হয়ে উঠেন। কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মহান আল্লাহ পাকের প্রতি। এবং সিপিএইচের ভূয়সী প্রশংসা করে বলেন, রোগীদের এখানে শারীরিক চিকিৎসার পাশাপাশি মনস্তাত্ত্বিকভাবেও ব্যাপক সহয়তা দেওয়া হয়। চাঁদপুরে আসার পর চাঁদপুর পুলিশের সকল কর্মকর্তাগণ এসময় তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানান। বর্তমানে তিনি নিজ বাসায় হোমকোয়ারাইন্টিনে আছে।

এব্যাপারে চাঁদপুর পুলিশ সুপার বলেন, “করোনা পজেটিভের জন্য আমাকে ৩০জুনে সেন্ট্রাল পুলিশ হাসপাতাল(সিপিএইচ) ভর্তি করা হয়েছিল। আজ ১২তারিখে করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছি। এজন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি, আলহামদুলিল্লাহ। বাংলাদেশ পুলিশের জন্য মনে হয় ভরসার জায়গা তৈরি হয়েছে। বৃত্তাকার-ঘরি পর্যবেক্ষণ এবং মনস্তাত্ত্বিক সহায়তা এখানে রোগীদের অনেক অনুপ্রেরণিত করে। দোয়া করি উর্ধতন কর্মকর্তাদের নেতৃত্বে সেবার এই জায়গাগুলো যেন সবসময় আরো গতিশীল ও পরিচ্ছন্ন থাকে। আল্লাহ মহান।”
অগ্রযাত্রা পত্রিকা চাঁদপুর জেলা

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares