মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুনের ওপর হামলা
মোঃ জিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি / ৫৬৭ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুনের ওপর হামলা চালিয়ে মারপিট করেছে একদল নারী সদস্য।

মঙ্গলবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে এ ঘটনা ঘটে। তবে আহত মাহফুজা খাতুনের দাবি, উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজার সমর্থকরা তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন অভিযোগ করে বলেন, তার বাবা সোমবার (২৮ এপ্রিল) হতে অসুস্থ হয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আজ সকালে চিকিৎসাধীন বাবাকে দেখে নিজ অফিসে যাবার জন্য বের হয়ে হাসপাতালের গেটে যায়। এসময় আগে হতে ওঁৎ পেতে থাকা একদল নারী সদস্য তার ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও জানান, উপজেলা চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকায় তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি বলেন, সুস্থ হয়ে থানায় মামলা দায়ের করা হবে। তার অভিযোগ-এর আগে চেয়ারম্যান হুমায়ন রেজা তাকে একাধিকবার হুমকি দিয়ে আসছিল।

তিনি আরো বলেন, এ বিষয়ে গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি করা হলেও ওসি কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। আহত নারী ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুনের অভিযোগ অস্বীকার করে গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দীন বলেন, মাহফুজা খাতুন কাকে কখন অভিযোগ দিয়েছে বিষয়টি আমার জানা নেই। তবে এই ঘটনায় কেউ যদি অভিযোগ করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজার বক্তব্য জানতে একাধিকবার তার মোবাইল ফোনে কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares