রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পুলিশসহ ৫ জন করোনায় আক্রান্ত

মোঃজিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরও ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৪০ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। নতুন আক্রন্তদের মধ্যে পুলিশ সদস্য রয়েছে। জেলায় এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ২জন পুলিশ।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (১৯ মে) বিকেলে ৬৪ জনের করোনা ফলাফল পাওয়া যায়। এদের মধ্যে ৫ জনের শরীরে করোনার অস্ত্বিত রয়েছে। ২ জন পুলিশ সদস্য, ১ জন চিকিৎসক, ১ জন স্বাস্থ্যকর্মীসহ একজন দিনমজুর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।

সূত্র আরও জানায়, করোনাভাইরাসে আক্রান্ত দুইজন পুলিশ সদস্য চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন। গত ১২ মে উর্ব্ধতন কর্মকর্তাদের নির্দেশক্রমে ওই ফাঁড়ির পুলিশ সদস্যদের করোনা পরীক্ষা করা হয়। আজ মঙ্গলবার (১৯ মে) দুই সদস্যের ফলাফল পজেটিভ আসে।

এদিকে, সদর হাসপাতালে কর্মরত একজন মহিলা চিকিৎসক, গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীসহ নাচোলের একজন দিনমজুর করোনায় আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৪০ জনের দেহে করেনাভাইরাস শনাক্ত হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী জানান, আজ নতুন করে ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে ২ জন পুলিশ, ১ জন চিকিৎসক, ১ জন স্বাস্থ্যকর্মী ও ১ জন রাজমিস্ত্রী। তাদের প্রত্যেকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ