শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারি কল্যাণ তহবিলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোঃ মিরাজ আলী, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারি কল্যাণ তহবিলের ১৯ তম বার্ষিক সাধারণ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা শহরের নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারি কল্যাণ তহবিলের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা শিক্ষক-কর্মচারি কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক মোঃ আসলাম কবীর, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ হাসানুল মবিন, সাবেক সভাপতি মো. মোজাম্মেল হক, সহ-সম্পাদক মোঃ আব্দুল আজিজ প্রমুখ। সভাপতি তাঁর বক্তব্যে বলেন, বাল্যবিবাহ বন্ধে আমাদের এক সাথে কাজ করতে হবে। কোন শিক্ষার্থী যাতে ঝরে পড়ে না যায়, সেদিকে লক্ষ্য রাখতে পারে। এ জেলায় বাল্যবিবাহের কারণে বিবাহ বিচ্ছেদ ঘটছে। শিক্ষার্থীদের বিবাহ যাতে না হয়, সেক্ষেত্রে অভিভাবকদের নিরুৎসাহিত করতে হবে। বাল্যবিবাহের কুফল সম্পর্কে সচেতনতা গড়ে তুলতে।

তিনি আরো বলেন, মাদকের কারণে তরুণ সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাদেরকে রক্ষা করার দায়িত্ব আমাদের। এছাড়া , এ সংগঠনটিকে আরাে গতিশীল করার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান । শেষে , অবসরপ্রাপ্ত ৮জন শিক্ষক ও ১ জন প্রয়াত শিক্ষককে ৮ লাখ ২০ হাজার ৪ ‘ শ ২০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন , বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মােসলেমা খাতুন ও সেরাজুল ইসলাম ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ