রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

চাচা ভাতিজির অনৈতিক সম্পর্ক : ৮ দিন পর বিয়ে
আতিকুর রাহমান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি / ৬০১ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে আপত্তিকর অবস্থায় প্রতিবেশীর হাতে ধরা পড়ে দুই তরুণ-তরুণী। সম্পর্কে তারা চাচা-ভাতিজি। বিষয়টি নিয়ে এলাকায় জানাজানি হলে ঘটনার ৮ দিন পর সমাজের চাপের মুখে তরুণীকে বিয়ে করতে বাধ্য হয় অভিযুক্ত তরুণ। তবে এ দুই তরুণ-তরুণী আপন চাচা-ভাতিজি না হলেও একই বংশের এবং একই রক্তের বলে জানা গেছে।

গত ২৫ জুন বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে উপজেলার গোবরিয়া আব্দুলাপুর ইউনিয়নের মুজরাই মোড় বাজারের উত্তর-পূর্ব পাশে তরুণীর নিজ ঘরে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত তরুণ মো. জাহাঙ্গীর (২২) মুজরাই গ্রামের শাহাব উদ্দিনের পুত্র। আর তরুণী একই বাড়ির মো. দুধু মিয়ার কন্যা। তারা দু’জনেই অবিবাহিত।

জানা যায়, গত ২৫ জুন বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে অভিযুক্ত জাহাঙ্গীর তার ভাতিজি ওই তরণীর ঘরে যান। বিষয়টি সন্দেহ হলে প্রতিবেশী তমিজ উদ্দিন তমু ঘরের দরজার ফাঁক দিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে তাদের হাতে-নাতে ধরে ফেলে।

জানা যায়, জাহাঙ্গীরের সাথে ওই তরুণীর ৪ বছরের প্রেমের সম্পর্ক ছিল। তবে স্থানীয় সূত্র থেকে জানা যায়, ইতিপূর্বে বিভিন্ন সময় তাদের অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার গুঞ্জন ছিলো।

ঘটনার পর থেকে তরুণীকে বিয়ে করার জন্য অভিযুক্ত জাহাঙ্গীরের উপর চাপ প্রয়োগ করে স্থানীয় লোকজন। কিন্তু জাহাঙ্গীর বিয়ে করতে রাজি না হওয়ায় টানা ৮ দিন বিষয়টি নিয়ে নানান রকম দেন-দরবার হলে এক পর্যায়ে নানাবিধ চাপের মুখে তরুণীকে বিয়ে করতে বাধ্য হয়।

অবশেষে গত ৩ জুলাই শুক্রবার দিবাগত রাতে স্থানীয়দের উপস্থিতিতে আড়াই লাখ টাকা কাবিনমূলে বিয়ে সম্পন্ন হয়। বিয়ে সম্পন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তরুণীর বাবা মো. দুধু মিয়া।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares