বুধবার, ১৬ জুন ২০২১, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

চাঞ্চল্যকর শিরিনা খাতুন হত্যা মামলা

রিপোর্টার :
মামলার ১ নং আসামী করা হয় নিহত শিরিনার স্বামী মোঃ শামীম আহম্মদ , ২ নং আসামী শামীমের বোনের ছেলে সাকিব হাসান তুলক ৩ নং ছেলের বাবা ইশাক মিয়া, ৪ নং আসামী ছেলের মা জাবেদা বেগম ।

রাজবাড়ী শহরের ভবানীপুর এলাকায় বিয়ের চারমাস পূরন না হতেই শিরিনা খাতুন (২২) নামে নব বধুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ই মার্চ) সকাল প্রায় সোয়া এগারটার দিকে শহরের ভবানীপুরস্থ্য শামীম মঞ্জিলে এ ঘটনা ঘটে। বেলা আড়াইটার দিকে ঐ গৃহ বধুর লাশ উদ্ধার করে রাজবাড়ী থানা পুলিশ। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে ।

এ ঘটনায় ২নং আসামী সাকিব হাসান তুলক কে ১৬৪ জবানবন্দী নেওয়া হয় । সাকিব হাসান তুলক জাহাঙ্গীর নগর ভার্সিটির ছাত্র। সাকিব হাসান তুলক এর জবান বন্দীর প্রেক্ষিতে হত্যা মামলার চার আসামীকে গতকাল কোর্টে প্রেরন করা হয়।

মামলার ১ নং আসামী করা হয় নিহত শিরিনার স্বামী মোঃ শামীম আহম্মদ , ২ নং আসামী শামীমের বোনের ছেলে সাকিব হাসান তুলক ৩ নং ছেলের বাবা ইশাক মিয়া, ৪ নং আসামী ছেলের মা জাবেদা বেগম ।

এর আগে এ ঘটনায় নিহত শিরিনার স্বামী শামীম আহসান (৩০) কে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে থানা পুলিশ । পাশাপাশি শামীমের পিতা রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের অবসর প্রাপ্ত একাউন্স হেড ক্লার্ক মোঃ ইশাক মিয়াকে ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিলেও রাতে রাতেই ছেড়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স