বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

চুরি করতে এসে বৃদ্ধ গৃহকর্তাকে কুপিয়ে যখম, চোর আটক
আবু জাফর বিশ্বাস, ঝালকাঠি / ১৪৬ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর ২০২১

ঝালকাঠির রাজাপুরে চুরি করতে এসে গৃহকর্তার বাধার সম্মুখীন হয়ে তাকে দেশীয় ধাড়ালো অস্ত্র (দা) দিয়ে উপোর্যুপুরী কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করেছে চোরের দল।

উপজেলার সদর ইউনিয়নের আলগী এলাকায় খলিফা বাড়ীতে এঘটনা ঘটিয়ে পালানোর সময় গৃহকর্তার ডাক চিৎকারে এলাকাবাসীর ধাওয়া করে এক চোরকে আটক করেছে।

গতকাল রোববার দিবাগত রাত আনুমানিক ১০টায় এ ঘটনা ঘটনায় আহত বৃদ্ধ মো:নুরু খালিফা (৬৫)কে রাতেই রাজাপুর উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করা হয়েছে। আটক চোর মো:রাকিব তালুকদার একই ইউনিয়নের পোদ্দার হাওলা গ্রামের মো: মহারাজ তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, আলগী এলাকার বাসিন্ধা বয়োবৃদ্ধ মো:নুরু খালিফা (৬৫)কে একা পেয়ে একদল চোর ঘরে ঢুকে ঘরে থাকা একটি বস্তা ও হাড়িপাতিল নিয়ে পালানোর সময় সে তাদের বাধাদেয়। এতে অবস্থা বেগতিক দেখে চোরেরা বৃদ্ধকে দেশীয় ধাড়ালো অস্ত্র (দা) দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত যখম করে। তখন বৃদ্ধার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করে রাকিব তালুকদার নামে এক চোরকে আটক করে কয়েক দফা গনধোলাই দিয়ে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেন।

ভুক্তভোগী আহত বৃদ্ধ গৃহকর্তা মো: নুরু খলিফা জানান, রাকিব সহ অপরিচিত আরো ৪-৫ জনের একদল চোর আমার ঘরে ডুকে ঘরের আলো বন্ধ করে আমাকে মারধর শুরু করে এক পর্যায় ধাড়ালো দা দিয়ে কোপায়। তখন আমি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যাওয়ার সময় রাকিবকে ধরলেও বাকীরা পালিয়ে যায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো.জাহিদ হোসেন জানান, এ ঘটনায় ধৃতচোরের বিরুদ্ধে রাজাপুর থানায় একটি নিয়মিত মামলার প্রস্ততুতি চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares