সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

চৌগাছায় অস্ত্র, ইয়াবাসহ দম্পতি আটক

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা থানা পুলিশ  অস্ত্র, গুলি ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে মালিগাতি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের মাধ্যমে থানা পুলিশের কাছে খবর আসে উপজেলার ফুলসারা ইউনিয়নের মালিগাতি বাজারে কতিপয় অস্ত্র ও মাদক ব্যবসায়ী তাদের একটি চালান অন্যত্র স্থানে নিয়ে যাবার জন্য প্রস্তুতি চালাচ্ছিল। খবরটি জানার সাথে সাথে থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিবের নেতৃত্বে এস আই বিপ্লব, এস আই শাহিনুর, এসআই মোশারফ,এ এস আই আব্দুল মান্নানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রত ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করেন।

পুলিশের সূত্র মতে, কৌশলে ওই অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের সনাক্ত করতে সক্ষম হয়। এক পর্যায়ে মালিগাতি বাজার থেকে মহিনুর ইসলাম নামের এক ব্যক্তিকে ১টি ৭.৬৫ পিস্তল ও ১ রাউন্ড গুলিসহ আটক করে।

তাৎক্ষনিকভাবে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়িতে অভিযান  চালিয়ে তার স্ত্রী সামিরা খাতুনের নিকট থেকে ৫০ পিচ ইয়াবা
ট্যাবলেট উদ্ধার করা হয়। আটকৃত মহিনুর ইসলাম উপজেলার যুবলীগের সাবেক সভাপতি ও সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন আশা হত্যার এজাহার আসামি ছিল। ২০০২ সালের ২৪ জুলাই আশরাফ হোসেন আশা হত্যা ঘটনার পর এই মহিনুর নিজ গ্রাম জগন্নাথপুর ছেড়ে হাউলি গ্রামে বসবাস শুরু করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিবের নিকট জানতে চাইলে তিনি বলেন, আটককৃত দম্পতি এলাকার চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ী।দীর্ঘদিন  ধরে তারা থানা পুলিশের নজরে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে পুলিশ আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ