শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:১৫ পূর্বাহ্ন

চৌগাছায় অস্ত্র, গুলি ফেনসিডিলসহ পিতা পুত্র আটক

শামীম রেজা, চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা থানা পুলিশ অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ মাদক ও অস্ত্র ব্যবসায়ী পিতা পুত্রকে আটক করেছে। সোমবার রাত আটটার দিকে ধুলিয়ানি ইউনিয়নের মুক্তারপুর প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠ থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের মাধ্যমে থানা পুলিশ জানতে পারে উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের মুক্তারপুর প্রাইমারি স্কুল মাঠে মাদকের একটি বড় চালান পার হচ্ছে। খবরটি জানার সাথে সাথে থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিবের নেতৃত্বে এস আই বিপ্লব, বিকাশ, মোশারফ, রিপন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রত ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে পুলিশ আব্দুল মান্নান (৬০) ও তার ছেলে জাকির হোসেন (৩০) কে আটক করেন। এ সময় মান্নানের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেন। এছাড়া তার ছেলে জাকির হোসেনের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করেন। গ্রেফতারকৃত আসামী আব্দুল মান্নান উপজেলার বড় কাবলিপুর গ্রামের মৃত সাত্তার আলী ও জাকির হোসেন আব্দুল মান্নানের ছেলে।

অপরদিকে সোমবার সন্ধ্যায় এএসআই দিরাজ চৌগাছা পৌরসভার তারনিবাস গ্রামে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফারুক কে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। মাদক ব্যবসায়ী ফারুক উপজেলার মাশিলা গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজীব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধুলিয়ানি ইউনিয়নের মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাশে পুলিশ অভিযান চালায়। এ সময় আটককৃতদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি সহ ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

অপরদিকে সন্ধ্যায় তারনিবাস এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে ১০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ