রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

চৌগাছায় কৃষকদের জন্য হারভেস্টার মেশিন দিলেন প্রধানমন্ত্রী
চৌগাছা (যশোর) সংবাদদাতা / ১৭৪ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

করোনা ভাইরাসের জন্য সারা দেশে ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে, এই অবস্থায় জমির ফসল ঘরে তোলা নিয়ে বিপাকে পড়েছেন সাধারণ কৃষক। ঠিক এ সময় যশোরের চৌগাছায় কৃষকদের ধানকাটার জন্য আধুনিক মেশিন দিলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষকরা যেন খুব সহজে ও সঠিক সময়ে জমির ধান কাটতে পারে এই লক্ষে সরকারি ভর্তুকি মূল্যে উপজেলার কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন ও রিপার মেশিন বিতরণ করা হয়।

সোমবার উপজেলা পরিষদ চত্তরে উপজেলা কৃষি সম্প্রসার অফিসের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন। উপজেলার মোট ৬ জন কৃষকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে অর্ধেক মূল্যে ৪টি ও ২টি রিপার মেশিন বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.এম মোস্তানিসুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য জসিম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা রইচ উদ্দিন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares