রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে দুই ব্যবসায়ী আটক

শামীম রেজা, চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় বিভিন্ন ঔষধের দোকানে কম টাকায় নকল ঔষধ পাওয়া যাচ্ছে। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে দুজন ঔষধ ব্যবসায়ীকে নকল ঔষধসহ হাতেনাতে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ।

গ্রফতারকৃত ঔষধ ব্যবসায়ী বিল্লাল হোসেন উপজেলার সিংহঝুলি গ্রামের ইয়াকুব আলী ও তুহিন বিশ্বাস চাপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ঝিকরগাছা রোডের খান ফার্মেসীতে নাম প্রকাশে অনিচ্ছুক ছদ্ম নাম (কবির) ক্রেতা ইনসেপটা গ্রুপের মনটেয়ার-১০ ঔষধ ক্রয় করতে যান। এ সময় দোকানদার বিল্লাহ হোসেন তার কাছে ইনসেপটা গ্রুপের লোগো ও প্যাকেট সম্বলিত ভূয়া কোম্পানির একই নামে ঔষধ সরবরাহ করেন। ঔষধের দাম ৫ টাকা চাওয়ায় ক্রেতার সন্দেহ হয়। তিনি বলেন মনটেয়ার-১০ ঔষধের দাম তো ১৫ টাকা আপনি ৫ টাকায় কিভাবে দিচ্ছেন। তখন দোকানদার বলেন একই ঔষধ অন্য কোম্পানির সমস্যা নেই আপনি নিয়ে যান। এ সময় ওই ক্রেতার সন্দেহ হলে তিনি চৌগাছায় থানায় গিয়ে অভিযোগ করেন যে ইনসেপটা গ্রুপের মনটেয়ার-১০ নামের ভূয়া কোম্পানির ঔষধ বিক্রয় করা হচ্ছে।

অভিযোগের ভিত্তিতে চৌগাছার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব এর নেতৃত্বে চৌগাছা থানার এসআই বিপ্লব রায়, নজরুল ইসলাম, রিপন, এএসআই মান্নান সহ ফোর্স দোকান থেকে নকল ঔষধ সহ খান ফার্মেসীর মালিক বিল্লাল হোসেনকে গ্রেফতার করে। বিল্লাল হোসেনের তথ্যের ভিত্তিতে পরবর্তীতে মা ফামের্সীতে অভিযান চালিয়ে নকল ঔষধসহ মালিক তুহিন বিশ্বাসকে আটক করে থানা পুলিশ।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের নিকট জানতে চাইলে তিনি বলেন নকল ঔষধসহ দুই ফার্মেসীর মালিককে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে দুই ব্যবসায়ী আটক”

  1. Tawfiqul Isw says:

    Good

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ