শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন

চৌগাছায় ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন

শামীম রেজা, চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা করোনা ভাইরাস মোকাবেলায় আরো একধাপ এগিয়ে গেল। ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঘরে থাকা নানান রোগে আক্রান্ত রোগীদের বাহিরে এসে ডাক্তার দেখাতে হবেনা। ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার শ্লোগানে সাধারণ রোগীদের চিকিৎসা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করা হয়েছে।

যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে এই মেডিকেল টিম গঠন করা হয়। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় তিনি চৌগাছা ৫০ শয্যা উপজেলা হাসপাতালে ভ্রাম্যমান মেডিকেল টিমের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সব ধরণের পদক্ষেপ আমরা গ্রহণ করবে। শুধুমাত্র সরকারি সতর্ক জারির কথা মেনে জনসাধারণকে ঘরে থাকতে হবে। তিনি বলেন, ভয় পাবেন না। সকলে সচেতন থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এস এম সাইফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায় শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসাইন এবং সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, ছাত্রলীগ নেতা রাজু আহাম্মেদ, সৌরভ রহমান বিপুল, প্রমুখ।

আজ বৃহস্পতিবার থেকে এই মেডিকেল টিম উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে সাধারণ রোগীদের চিকিৎসা প্রদান করবে বলে হাসপাতাল সূত্র জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ