বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৪ পূর্বাহ্ন

চৌগাছায় হাসপাতালের নার্স ও ১৫’শ কর্মহীন পরিবার পাশে মনোয়ারা বেগম ফাউন্ডেশন

চৌগাছা (যশোর) প্রতিনিধি

মানুষ মানুষের জন্য। তার দৃষ্টান্ত উদাহরণ রেখে চলেছে যশোরের চৌগাছা উপজেলার মনোয়ারা বেগম ফাউন্ডেশন। চিকিৎসা সেবায় নিয়োজিত চৌগাছা হাসপাতালের নার্স ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে সেবা দিয়ে চলেছেন মনোয়ারা ফউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান।

রবিবার সকাল ১০ টায় চৌগাছা ৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নাহিদ সিরাজের হাতে নার্সদের জন্য ১৫ পিচ পিপি, ৫’শ পিচ সার্জিক্যাল মাস্ক, ২০০ পেয়ার হ্যান্ড গ্লোভস ও ১২ পিচ হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন চৌগাছা প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, রিপোটার্স ক্লাবের পত্রিকা বিষয়ক সম্পাদক খান টিপু সুলতান, সদর ইউনিয়নের ইউপি সদস্য ইউনুচ আলী, মশ্যমপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মনিরুল ইসলাম রকি, ছাত্রলীগ নেতা শামীম রেজা স্বরুপদাহ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

অপরদিকে সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কর্মহীন ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান। উপজেলার মস্যমপুর, দিঘলসিংহা, দিঘড়ী, হিজলি, বড় দিঘড়ি, নওদাপাড়া, নায়ড়া, গয়ড়া, তিলেকপুর, ছোট দিঘড়ী, গদাধার ও লক্ষীপুর গ্রামের ১৫’শ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি মসুরের ডাল, ৩ কেজি আলী, ১ কেজি লবণ ও ১ পিচ করে সাবান বিতরণ করা হয়।

মনোয়ারা বেগম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান এক প্রতিক্রিয়া বলেন, সারাদেশে মহামারি করোনা ভাইরাস বিস্তার লাভ করেছে। চিকিৎসা সেবা দেওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণে ইকুপমেন্ট আমাদের দেশে নেই। এমনকি যারা নিরালসভাবে সেবা দিয়ে যাচ্ছেন তাদের নিরাপত্তা ব্যহত হচ্ছে। তাদের নিরাপত্তা দেবার জন্য আমার সামান্য প্রচেষ্টা মাত্র। তিনি আরো বলেন আমাদের দেশ লকডাউন করা হয়েছে। কর্মহীন মানুষ যেন খাবারের কষ্ট না পায় তাই আমি তাদের পাশে দাড়িয়েছি। তিনি সমাজের বিত্তবানদের এই দুঃসময়ে গরীব, অসহায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ