শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:০০ অপরাহ্ন

চৌগাছায় ৩’শ ৩টি পরিবারের পাশে দাড়ালেন যুবলীগ নেতা

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় অসহায়, হত-দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নের খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য শামীম কবীর। রবিবার থেকে আজ সোমবার সকাল পর্যন্ত ৩’শ ৩টি পরিবারের বাড়িতে নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে খাবার সামগ্রী পৌছিয়ে দেন।

উপজেলার সিংহঝুলী ইউনিয়েনের গরীবপুর, জাহাঙ্গীরপুর, হুদা ফতেপুর, জামলতা, পিতাম্বরপুর গ্রামে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে হতদরিদ্র পরিবার বাছাই করে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি আলু ও ৫’শ গ্রাম করে ডাল দেওয়া হয়।

যুবলীগ নেতা শামীম কবীর এক প্রতিক্রিয়ায় বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। বর্তমান বিশ্বে এক মূর্তিমান আতংকের নাম করোনা ভাইরাস। এই মহামারি থেকে রক্ষা পেতে হলে আমাদেরকে হোম কোয়ারেন্টাইন মানতে হবে। হত দরিদ্র পরিবার যারা দিন আনে দিন খায় তারা কাজে না বের হলে পরিবারের মুখে খাবার তুলে দিতে পারবেন না। সরকার করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেছে। বঙ্গবন্ধু আদর্শ বুকে লালন করে আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেব “বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে একজন অংশীদার মাত্র। তাদের মুখে হাসি ফোটাতে ও করোনা ভাইরাস মোকাবেলায় আমার সামান্য প্রয়াস। তিনি এলাকার বিত্তবানদেরকে এই সংকটময় মুহূর্তে হত দরিদ্র পরিবারগুলোর পাশে দাড়ানোর জন্য আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ