সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

চৌগাছা আ’লীগ সাধারণ সম্পাদকের খাদ্যসামগ্রী বিতরণ অব্যহত
চৌগাছা (যশোর) প্রতিনিধি / ১৭০ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

যশোরের চৌগাছায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

আজ মঙ্গলবার সকাল থেকে সন্ধা ৬ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে প্রায় সাড়ে ৫’শ দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার পুড়াপাড়া, ডাকবাংলো পাড়া, কয়ারপাড়া ও লস্কারপুর এলাকার পিছিয়ে পড়া জনগোষ্টির দরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যন মেহেদী মাসুদ চৌধুরী গাড়ি নিয়ে প্রতিটি স্থানে উপস্থিত থেকে খাদ্রসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফুড ফর লাইভের আহবায়ক মারুফ আহমেদ, সদস্য আল আমিন বাপ্পি, শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, রিয়াজ, মেহেদি, রহমত আলী, সালমান প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতরণ বিষয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারাদেশের কার্যক্রম কার্যতঃ কিছুদিনের জন্য বন্ধ রাখা হয়েছে। সককারের এই নির্দেশ সকলকে মানতে হবে।
তিনি বলেন সংকট পরিস্থিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রতিদিন খাদ্যসামগ্রী বিতরণ করছি। যতদিন এই সমস্যা থাকবে ততদিন পর্যন্ত আমার সাধ্য অনুয়ায়ী মানুষের পাশে থাকব।

তিনি আরো বলেন, দেশ ও মানুষের কল্যানের জন্য রাজনীতি করতে এসেছি। তাই সংকট সময়ে ঘরে বসে থাকা ঠিক না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ, দেশপ্রেম আমার অনুপ্রেরণা ও শক্তি। সর্বোচ্চ সাধ্য দিয়ে বিপদের সময় অসহায় মানুষের পাশে থাকব। এটাই আমার পরিকল্পনা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares