সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

চৌগাছা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে ওসি রিফাত খান রাজিবের মতবিনিময়

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব। রবিবার সন্ধ্যায় চৌগাছা-যশোর রোড সংলগ্ন পৌরসভার সামনে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন গণমাধ্যম ও পুলিশ একে অপরের পরিপূরক। আপনাদের সহযোগিতায় চৌগাছাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। আইনি সেবার ক্ষেত্রে যাতে সাধারণ মানুষ কোন ধরনের হয়রানির শিকার না হন সে ব্যাপারে আমরা সর্বদা সচেষ্ট আছি। সাধারণ মানুষের ভোগান্তি রোধে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবেন বলে তিনি আশ্বস্ত করেন। যে কোন সমস্যায় আমাকে আপনারা পাশে পাবেন। আমার দরজা সব সময় আপনাদের জন্য খোলা।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনার প্রেক্ষিতে তিনি বলেন ইপ্রিজিং, মাদকসহ সকল সমস্যার সমাধান করা হবে। তিনি আরো বলেন, চৌগাছা উপজেলা সীমান্তবর্তী হওয়ায় এখানের মাদকের প্রকোপটা বেশি ছিল। আমি আসার পর থেকে মাদক নির্মূলের জন্য কাজ করে চলেছি এবং অনেকাংশে মাদক নিমূলে সফলতা পেয়েছি। আপনারা পাশে থাকলে চৌগাছা থেকে সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব আলী, সহ-সভাপতি শেখ ওয়ালিউর রহমান, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক খাজা ফজিলাইজ উজ্জ্বল, সহ-সাধারণ সম্পাদক খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম. শাহীন, দপ্তর সম্পাদক বাবলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক খলিলুর রহমান জুয়েল, পত্রিকা বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম, নির্বাহী সদস্য হাসান মাহমুদ, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক ইমাম হোসেন সাগর, এহসান জামিল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ