বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

ছাতকে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেট কার খালে, নিহত ১

হাবিব রহমান ,সুনামগঞ্জ

সুনামগঞ্জের ছাতকে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেট কার খালের পানিতে পড়ে জুলেখা বেগম (৬২) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে।

সে রাজধানী ঢাকার গুলশান এলাকার বারিধারা কোকাকোলা ৪৩২ কাঁচাবাজার এলাকার আবদুল আলীমের স্ত্রী। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের চেচান এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। জানা যায়, বুধবার বিকেলে পরিবারের সদস্যদের নিয়ে নিজের প্রাইভেট কার যোগে ঢাকা থেকে সুনামগঞ্জের নবীরনগর আত্মিয়ের বাড়িতে বেড়াতে আসেন আব্দুল আলীম।

বেড়ানো শেষে শুক্রবার সকালে ঢাকা ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের চেচান এলাকায় পৌঁছামাত্র নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেট কার (নং-ঢাকা মেট্রো-গ-২৫-১৮২২)টি নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায় হাতপাড় নামক খালের পানিতে। এসময় প্রত্যক্ষদর্শীরা এলাকার যুবকরা এগিয়ে এসে কারের গ্লাস ভেঙ্গে চালকসহ একই পরিবারের ৭সদস্যকে উদ্ধার করতে সক্ষম হন।

গুরুতর আহত অবস্থায় আবদুল আলীমের স্ত্রী জুলেখা বেগমকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শী চেচান গ্রামের মৃত ফরিদ মিয়া তালুকদারের পুত্র হাফেজ রফিকুল ইসলাম তালুকদার বলেন, তাৎক্ষনিক যুবকরা এগিয়ে না আসলে গাড়িটি গভীর পানির নীচে ডুবে গিয়ে পরিবারের সকলের প্রাণহানী ঘটতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করেছেন। চালকসহ তারা সবাই একই পরিবারের সদস্য ছিল। হাসপাতাল থেকে মহিলার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ