বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক!

রুহুল আমীন, মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (৩২) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

 

বুধবার (৪ মার্চ) বিকেল চারটা সময় বিদ্যালয়ের আফিস কক্ষ থেকে অভিযুক্ত খন্ডকালীন শিক্ষক সাইফুল ইসলাম কে আটক করা হয়।অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামের স্ত্রী ও সন্তান রয়েছে,সে সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আত্রাইল গ্রামের মাসুম আলীর ছেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান বলেন,২০১৯সালের ডিসেম্বর মাসে পরিক্ষায় সহযোগীতার  আশ্বাস দিয়ে বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক সাইফুল ইসলাম জোরপূর্বক ধর্ষণ করে দশম শ্রেণীর ছাত্রীকে। তখন মানসম্মানের ভয়ে ঘটনাটি লুকিয়ে রাখে মেয়েটি।

 

একপর্যায় আত্মহত্যার পথ ও বেচে নিয়েছিলেন সে, বুধবার দুপিরের দিকে ঘটনা বিস্তারিত বললে,তাৎক্ষণিক ভাবে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলাম কে অফিস কক্ষে আটকে রাখেন।বিষয়টি সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুনা লাইলা ও থানা পুলিশ কে জানালে।পুলিশ বিকেল ৪ টার দিকে এসে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যান।

 

এ ঘটনার সত্যতা স্বীকার করে সিংগাইর থানা পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা হাবিবুর রহমান বলেন,খবর পেয়ে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।তবে ধর্ষিতা ও তার পরিবারের সাথে কথা বলে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামের বিরুদ্ধে আইনঅনুগ ব্যাবস্তা নেওয়া হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ