বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

ছাত্রী ধর্ষণ মামলায় কারাগারে রাবির দুই ছাত্র

মেহেদী হাসান মুন্না, রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রী ধর্ষণ মামলায় দুই শিক্ষার্থীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুর তাদের কারাগারে পাঠানেরা নির্দেশ দেয় আদালত। বিষয়টি জানিয়েছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ।

জানা গেছে, বুধবার মধ্যরাতে রাবির শাহমখদুম হলের ৩০০ নম্বর রুম থেকে অভিযুক্ত লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন ও সমাজ বিজ্ঞান বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডুকে গ্রেফতার করে পুলিশ।

মাসুদ পারভেজ জানান, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষন ও সহযোগিতা করার অপরাধে একটি মামলা দায়ের হয়েছে। সেই মামলার কারণে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী ঐ ছাত্রীকে প্রাইভেট পড়াতে যেয়ে সর্ম্পক হয় জাহিদের সাথে। গত ১৫ই ফেব্রুয়ারী কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুন কুন্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে জাহিদ ছাত্রীকে ধর্ষন করে। এরপর এঘটনা কাউকে জানাতে নিষেধ করেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গত বুধবার মতিহার থানায় দুইজনকে আসামী করে মামলা করেন।

এ দিকে পুলিশের ভাষ্যমতে, ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স