রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে অন্তঃসত্ত্বা জখম

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ সিংগাইরে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে অন্তঃসত্ত্বা দুলেনা বেগম (৩৮) কে কুপিয়ে যখম করেছে স্থানীয় প্রতিবেশী মহিউদ্দিন(৪৫)।

শনিবার  বিকেলে সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের চর মগড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত ওই অন্তঃসত্ত্বা নারী সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় আহতের স্বামী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।
সরেজমিনে গিয়ে জানা য়ায,মহিউদ্দিনের পরিবারের সাথে দুলেনার পরিবারের ছোট বাচ্চাদের নিয়ে কলাহ চলছিলো।এর জের ধরে গত শনিবার বিকেলে মহিউদ্দিন,তার মেয়ে আমেনা(২২) ও জসিম উদ্দিন(২৬)দুলেনার বাড়িতে গিয়ে তার স্বামী জাহিদকে মারধর করে।

এসময় দুলেনা এগিয়ে এলে তার উপরেও আক্রমন করে। ভয়ে সে তার বাবার ঘরে আশ্রয় নেয়।সন্ত্রাসীরা ওই ঘরে ঢুকেই অন্তঃসত্ত্বা ওই নারীকে দা, দিয়ে কুপিয়ে জখম করে এবং নাঠি দিয়েও এলোপাথারি আঘাত করে। অভিযুক্ত মহিউদ্দিন জানান,দুলেনার স্বামীকে লাঠি দিয়ে একটি আঘাত করা হয়েছে।তা ছাড়া দুলেনার দা য়ের আঘাতেই তার কপাল কেটে গেছে বলে জানান তিনি।
সিংগাইর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাঃতাসফিয়া আলম জানান,দুলেনার গর্ভের সন্তানের কোন ক্ষতি হয়নি।তবে তার কপালে ইনজুরিসহ শরীরে নীলা ফুলা জখম রয়েছে।

তদন্ত কর্মকর্তা এসআই রুবেল জানান,অন্তঃস্বত্ত্বা দুলেনাকে মারধরের কথা স্বীকার করেছেন। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স