শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

ছয় দফা দাবিতে নাগরপুর কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

মোঃ কবির হোসেন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক,কর্মচারীরা আর্থিক সহযোগিতা, শিক্ষা প্রতিষ্ঠান টিকিয়ে রাখতে ব্যাংক লোন সুবিধাপ্রদান, কিন্ডারগার্টেনগুলোর নিবন্ধন প্রদান, বিদ্যুৎ, গ্যাস ও পানি বিল মওকুফ সহ, জেএসসি ও এসএসসি পরীক্ষা নিজ প্রতিষ্ঠানের নামে দেওয়ার সুযোগ, কিন্ডারগার্টেন প্রতিষ্ঠানের জন্য আলাদা বোর্ড গঠনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ বৃহস্পতিবার ০৯ জুলাই ২০২০,নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি আয়োজিত এ মানববন্ধনে বক্তারা বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করায় মানবেতর জীবনযাপন করছে কিন্ডারগার্টেনের শিক্ষকরা। বিশেষ করে নাগরপুর উপজেলার কিন্ডারগার্টেন শিক্ষকরা এক দুর্বিসহ জীবন যাপন করছে। তারা সামান্য বেতনে কিন্ডারগার্টেনে শিক্ষকতা করে তাদের সংসার চালান। করোনা ভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান ও টিউশনি বন্ধ ঘোষণা করায় অসহায় হয়ে পড়েছে কিন্ডারগার্টেনের শিক্ষকরা। শিক্ষার মতো মহান পেশায় থাকার কারণে কারো কাছে হাত পেতেও কিছু নিতে পারছেনা আবার পরিবারের মুখের দিকেও তাকাতে পারছে না হতোভাগা শিক্ষক।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য অনেক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন এবং দিয়েও যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে শুধু বঞ্চিত হচ্ছে এ সকল শিক্ষক। তাই মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু ও নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে করোনার কারণে নাগরপুরের কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের বাঁচানোর জন্য জোর দাবী জানান ।

এসময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি মীর ওবায়েত হোসেন, সি: সহ-সভাপতি আহসানুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক মোঃ গোলাম মোস্তফা,যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল কবির টুটুল, আফতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শরিফুল মোল্লা মানিক সহ কিন্ডারগার্টেন এর সকল শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স