রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

জগন্নাথপুরে অস্ত্রসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতারের পর সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে জগন্নাথপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন পৌর এলাকার ইসহাকপুর গ্রামের পৌর কাউন্সিলর খলিলুর রহমানের ছেলে শাহিনুর মিয়া, উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের আজর আলীর ছেলে জাহাঙ্গীর মিয়া, একই গ্রামের দানিছ উল্লার ছেলে আমির উদ্দিন ও মৃত ওয়াহিদ উল্লার ছেলে কবির মিয়া।

থানা সূত্র জানায়, গত ৬ মার্চ জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার এসআই অনিক চন্দ্র দেব, এসআই রাজিব রহমান, এএসআই শিবলু মজুমদার সহ পুলিশ দল উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বন্দুক ও ৩ রাউন্ড গুলি সহ কবির মিয়া ও আমির উদ্দিনকে গ্রেফতার করেন।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জাহাঙ্গীর ও শাহিনুরকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতারের ২ দিন পর ৮ মার্চ রোববার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে বলে জানান জগন্নাথপুর থানার এসআই আফছার আহমদ।

এস আই আফসার প্রতিবেদককে বলেন চার আসামীদের জিজ্ঞাসাবাদ করলে জানাজায় তাদের সাথে জড়িত আরো অনেকেই আছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন এদের মধ্যে অন্যতম পার্শ্ববর্তী এলাকা দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রাজনগর(হালেয়া) গ্রামের আব্দুল হকের ছেলে এনামুল হক এনাম,মজমিল মিয়ার ছেলে তোফায়েল আহমদ,  একই গ্রামের শাহিন মিয়া ও লেবু মিয়ার। তাদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ