শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিস্কার করে শত ফুলের চারা রোপন

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর প্রতিনিধি
মুজিব শতবর্ষের বিশেষ কার্যক্রম হিসেবে বিডি ক্লিন শেরপুরের সদস্য একশ তরুণ-তরুণি মিলে ১০০ স্কয়ার ফুট জায়গা পরিষ্কার করে সেখানে ১০০ ফুলেল চারা গাছ রোপ করে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীকে স্মরণীয় করে রাখেন।

বঙ্গবন্ধু_জন্মশতবার্ষিকী হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী যার হাতে স্বাধীন দেশের সূচনা সে মহান নেতার জন্মবার্ষিকী উপলক্ষে বিডি ক্লিন আজ সারাদেশে পরিচ্ছন্ন করেছে ১০০টি স্থান তার মধ্যে কাজ করেছে ‘বিডি ক্লিন শেরপুর’ ও ‘বিডি ক্লিন নকলা’ উপজেলা এই ২টি টিম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন ”বিডি ক্লিন শেরপুরের ৩৯ তম বিশেষ ইভেন্ট ।

শেরপুর সদর থানা সংলগ্ন সিএনজি ষ্টেশনের সামনের ময়লা পরিষ্কার পরিচ্ছন্ন করে ১০০ ফুলেল গাছ রোপন করা হয়।
মুজিব শতবর্ষের বিশেষ কার্যক্রম হিসেবে বিডি ক্লিন শেরপুরের সদস্য একশ তরুণ-তরুণি মিলে ১০০ স্কয়ার ফুট জায়গা পরিষ্কার করে সেখানে ১০০ ফুলেল চারা গাছ রোপ করে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীকে স্মরণীয় করে রাখেন।

বিডি ক্লিন শেরপুর জেলা সমন্বয়ক আল আমিন রাজু সভাপতিত্বে বিডি ক্লিন শেরপুর এর সহ সমন্বয়ক মেহেদী হাসান শামীম এর সঞ্চলনায়, উপ সমন্বয়ক মিডিয়া এর রবিউল ইসলাম রানা এর সহযোগিতায় প্রধান অতিথি শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আব্দুলাহ আল মামুন, বিশেষ অতিথি পরিবেশ অধিদপ্তর শেরপুর এর উপ পরিচালক রাসেল নোমান, উপদেষ্টা মন্ডলী সদস্য জন উদ্যোগ এর আহবায়ক আবুল কালাম আজাদ, সভাপতি আমাদের আইন শেরপুর নূর ই আলম চঞ্চল, সাধারণ সম্পাদক নাজমুল আলম, উদিচি শেরপুর এর সহ সভাপতি এরশাদ আলী, খায়রুল ইসলাম সহ বিডি ক্লিন শেরপুর এর বিভিন্ন ইউনিট এর মনিটর সহ সদস্যরা উপস্থিতিতে জেলা সমন্বয়ক বলেন আমরা বঙ্গবন্ধুর এর কন্ঠে কন্ঠ মিলিয়ে বলছি “এবারের সংগ্রাম, আমাদের দেশকে ময়লামুক্ত করার সংগ্রাম। এবারের সংগ্রাম পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার সংগ্রাম”।

তিনি আরো বলেন সকলে সহযোগীতা পেলে শেরপুর জেলা হবে দেশের প্রথম পরিচ্ছন্ন জেলা। পরে অনুষ্ঠানে পুলিশ লাইন ইউনিট এর মনিটর আশরাফুল আলমকে জেলা টিমের সেরা সদস্য নির্বাচিত করে সনদ ও পুরস্কার করা হয়ে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিশেষ অতিথি সবাই বিডি ক্লিন শেরপুর এর কার্যক্রমকে স্বাগত জানিয়ে পাশে থাকার আশা ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ