শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:১২ অপরাহ্ন

জবিতে নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টরিয়াল বডিতে নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। রোববার ( ১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক চার অফিস আদেশ থেকে এতথ্য জানা যায়।

নতুন নিয়োগ প্রাপ্ত সহকারী প্রক্টররা হলেন, সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আয়েশা সিদ্দিকা ডেইজী, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহনাজ পারভীন।

জবি উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্টার প্রৌকশলী মোঃ ওহিদুজ্জামান সাক্ষরিত অফিস আদেশগুলোতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) -এর প্রথম সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক সিন্ডিকেট অনুমোদন সাপেক্ষে আগামী ২ বছরের জন্য নতুন সহকারী প্রক্টরদের নিযুক্ত করা হয়েছে। অফিস আদেশ অনুযায়ী রোববার (১ মার্চ) থেকে এ আদেশ কার্যকর হয়েছে।

নতুন নিয়োগ প্রাপ্ত সহকারী প্রক্টর পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহনাজ পারভীন বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা রক্ষায় আমি ছাত্র-শিক্ষক সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো।

নতুন সহকারী প্রক্টর নিয়োগের বিষয়ে প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, নতুন তিনজন সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। মূলত পূর্ববর্তী সহকারী প্রক্টরদের মধ্যে ৫ জনের শিক্ষাছুটিতে যাওয়া ও দায়িত্বকাল শেষ হওয়ে যাওয়ায় এ তিনজনকে নিয়োগ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ