শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি

করোনা ভাইরাস সঙ্কায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর শিক্ষার্থীদের ক্লাস ও পরীক্ষা পরবর্তী নি‌র্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) উপাচা‌র্যের আদেশক্র‌মে বিশ্ববিদ্যালয়ের রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিটি রেজিস্ট্রার প্র‌কৌশলী ড. মোঃ ও‌হিদুজ্জামানের ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সং‌শ্লিষ্ট সক‌লের অবগ‌তি ও কার্যা‌র্থে জানা‌চ্ছি যে, ক‌রোনার কার‌ণে পরবর্তী নি‌র্দেশ না দেওয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ব‌বিদ্যালয়ের সকল ক্লাশ ও পরীক্ষা বন্ধ থাক‌বে।

ছুটির ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সকল ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। আমরা সরকারের নির্দেশনা মেনে চলবো। ক্যাম্পাস খোলার পূর্বে আমরা নোটিশের মাধ্যমে জানিয়ে দিবো’।

উল্লেখ্য যে, এর আগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুসারে করোনা ভাইরাস প্রতিরোধের সতর্কতা হিসেবে ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষা বন্ধ রাখার নোটিশ দেয়া হয় এবং পরবর্তীতে তা সরকারী নির্দেশনায়ই ৯ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়। এছাড়া জবি ক্যাম্পাসে জরুরি বা বিশেষ প্রয়োজন ছাড়া প্রবেশাধিকারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ