রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন

পাথরঘাটায় জবি শিক্ষার্থীর উপর হামলা

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি

জমি বিরোধের জেরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) লোক প্রশাসন বিভাগের ১৪ ব্যাচের শিক্ষার্থী রফিকুল ইয়াসিনের উপর হামলা করেছে প্রতিবেশি হেলাল ও তার আত্মীয়স্বজন।

বুধবার দুপুর ১টায় বরগুনা উপজেলার পাথরঘাটা উপজেলার ৯ নং ওয়ার্ড বাসিন্দা জবি শিক্ষার্থী রফিকুলের উপর এ হামলা হয়। পরে আহত অবস্থায় ওইদিনই তাকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ শনিবার (১৮ এপ্রিল) হসপিটাল থেকে বাড়িতে ফিরে আসেন।

জানা যায়, জমির ভিতর দিয়ে ঘর তুলায় রফিকুল ইয়াসিনের বাবা কাঞ্চন মল্লিকের সাথে প্রতিবেশি হেলালের নিয়মিত কথাকাটাকাটি হতো।

গত বুধবার (১৫ এপ্রিল) আম গাছের জায়গা নিয়ে প্রতিবেশীর সাথে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে হেলাল জবি শিক্ষার্থী রফিকুল ইয়াসিনকে মারতে থাকে সাথে সাথে হেলালের শ্যালক জাকির ও ভাগ্নে হাসানও হামলা চালায়।

জবি শিক্ষার্থী রফিকুল ইয়াসিন জানায়, আমি ঘুম থেকে উঠে দেখি আমাদের গাছের আম ভাগাভাগি করছিল। ভাগাভাগির কারণ জানতে প্রথম মাকে জিজ্ঞাস করি পরে ওদের জিজ্ঞাস করলে গাছের জায়গাটি তাদের দাবি করে অথচ জায়গাটি আমাদের। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে তারা আমার উপর এ হামলা চালায়। হামলার ঘটনাটি আমি স্থানীয় জন প্রতিনিধিদের জানাইছি।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস চেয়ারম্যন হাফিজুর রহমান সোহাগ বলেন, আমি বিষয়টা আজকেই জানতে পারছি। আমি মীমাংসা করে দিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ