বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

জমি নিয়ে বিরোধের জেরে মা মেয়ে লাঞ্চিত

হাছিনুর রহমান আকরাম, চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর জেলার সদর উপজেলার আলগী পাঁচগাঁও গ্রামে এক অসহায় বিধবা নারী এবং এবং তার কন্যা একই গ্রামের বাসিন্দা কামাল হোসেন, শাহাদাত, রাসেদ, রনি, রাজা, মনির, মুজাহিদ এবং সোহেল রানার দ্বারা সন্ত্রাসী হামলার স্বীকার হয়। জমি নিয়ে বিরোধের জেরে করা হয় এই হামলা। এরই ভিত্তিতে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

 

জানা যায় মোছাঃ মফিয়া খাতুন তাঁর মৃত স্বামী হাফেজ ইসহাকের বসত ভিটায় তাঁর কন্যা খুকি বেগম এবং নাতনি ফারজানা আক্তর সহ বসবাস করে আসছিলেন। মফিয়া খাতুনের দুই পুত্র এবং কন্যার(খুকি বেগম) স্বামী বিদেশ থাকায় দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ করে আসছিলেন একই গ্রামের বাসিন্দা কামাল হোসেন, শাহাদাত উভয় পিতাঃ মৃত আঃ সোবহান। ঘটনার দিন এদের সহযোগী রাসেদ, রনি, রাজা, মনির, মুজাহিদ, সোহেল মিলে হামলা চালায় ঐ অসহায় নারী, তাঁর কন্যা এবং নাতনীর উপরে। তাঁদের চিৎকারে আশে-পাশের লোক জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

জানা যায় হামলাকারীদের সাথে জমি নিয়ে একটি মামলা(চাঁদপুর৩৪/২০১২ইং) চলমান আছে। জানা যায় অভিযুক্তরা দীর্ঘদিন থেকে ভয়-ভীতি এবং ঐ মহিলার কলেজ পড়ুয়া নাতনিকে বিরক্ত করে আসছিল। এরই জেরে অভিযুক্তরা এই হামলা চালায়। ভুক্তভোগীরা আজ চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে তদন্ত কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স