রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

জমে উঠছে সিলেট বাণিজ্য মেলা (ভিডিও)

সবুজ আহমদ, সিলেট প্রতিনিধি

জমে উঠছে সিলেট ষষ্ঠ আন্তর্জাতিক বাণিজ্য মেলা। সিলেটে বিনোদনের অভাব থাকায় লোকজন এখন অনেকটা মেলামুখী। গতকাল শুক্রবার মেলার মাঠে ছিল উপছে পড়া ভীড়।

গত ৭ তারিখ বাণিজ্য মেলা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হয় মেলা চলবে একমাস পর্যন্ত। এরই মধ্যে মেলা জমজমাট ভাবে জমে উঠেছে।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) আয়োজনে সিলেট শাহি ঈদগাহ খেলার মাঠে প্রতিবারের মত এবার অনুষ্ঠিত হয়েছে। অন্যবারের তুলনায় এবার আরও বেশি দর্শনার্থী মেলায় প্রতিদিন ভিড় করছে। মেলায় রয়েছে একশটির বেশি ষ্টল অংশগ্রহণ করেছে। প্রতিটি দোকানে ভিড় করছে কেনাকাটার জন্য ক্রেতারা। কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায় অন্যান্যবারের তুলনায় এবার মেলায় বেচাকেনা ভাল হচ্ছে।

মেলায় রয়েছে বিভিন্ন ধরনের দোকান লেদার ও জুয়েলারি, চায়না, থাইল্যান্ড থেকে আমদানিকারক ব্যাগ ও জুতা, ফ্লাওয়ার গার্ডেন, পান্জাবির দোকান, ক্রোকারিজ দোকান,বোরকা হাউজ,দেশী বিদেশী থ্রি পিছ এর দোকান,অপটিক্স এর দোকান, খাবার জন্য খাবার দোকান, জুয়েলারি দোকান,কাঠের আসবাব পত্রের দোকান, টিশার্ট ও শার্টের দোকান, জামদানী শাড়ির দোকান, বিভিন্ন ধরনের আচার এর দোকানসহ নানা ধরনের দোকান।

তাছাড়া মেলায় রয়েছে বিনোদনের জন্য নাগর দোলা, নৌকা নাগর দোলা, ট্রেন, বন্দুক বেলুন ফুটানোর মত, বিনোদন মূলক খেলনার দোকান। সার্বিক নিরাপত্তার জন্য রয়েছে ফায়ার সার্ভিস পুলিশ ও মেডিকেল ক্যাম্প পার্কিং এবং সম্পূর্ণ মেলা সিসি ক্যামেরার আওতায় রয়েছে।

কয়েকজন দর্শনার্থীর সাথে কথা বললে তারা জানায় মেলা অত্যন্ত সুন্দর ভাবে হচ্ছে কোন সমস্যা হচ্ছে নাহ মেলায় সব ধরনের জিনিস পত্র পাওয়া যাচ্ছে এবং কড়া নিরাপত্তা আছে তাই অত্যন্ত আনন্দের সাথে সকলে মেলা উপভোগ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ