শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

জয়ধ্বনি ফাউন্ডেশন লিংকনের ইফতারীতে একাত্ম ঘোষণা করলো

মোঃ জিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও বিশিষ্ট সমাজসেবিকা ন্যান্সী জাহারা বিনতে মুসা দম্পত্তির বড় মেয়ে শেখ যাহরাত মানহা ও তার চাচাতো ভাই-বোনদের ফাউন্ডেশন জয়ধ্বনি‘র উদ্যোগে রাজধানীর ধানমন্ডিতে মো: কামরূল হাসান লিংকনের এর উদ্দ্যগ এর সাথে সামিল হন।

করোনা পরিস্থিতিতে সারাদেশে বিপাকে পড়েছে নিম্ন আয়ের অসহায় মানুষ। কর্মহীন হয়ে পড়া মানুষগুলো খাবার ও ত্রাণ পেতে ছুটছে বিভিন্ন স্থানে। এরই মধ্যে সরকারসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

তেমনি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তান মোঃ কামরূল হাসান সাবেক ছাত্রনেতা যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, এফবিসিসিআই এর জিবি মেম্বার প্রথম রমজান থেকেই অসহায় এবং দুস্থ মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন তিনি।

আজ ২৭ রমজান পর্যন্ত অন্তত ৯ হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন তিনি। কামরুল হাসান লিংকন তার বন্ধুদের সহযোগিতায় প্রথম রমজান থেকেই ধানমন্ডি-ঝিগাতলা এলাকায় খাবারের খোঁজে থাকা দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরণ করছেন। শুরুটা ১০০ প্যাকেট দিয়ে করলেও এখন প্রতিদিন ৩০০, ৪০০, ৫০০ প্যাকেট খাবার সরবরাহের উদ্যোগ নিয়েছেন তিনি। আর তার এই উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন আরও বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং সাধারণ মানুষ।

লিংকন আরো জানান, প্রথম রমজান থেকে পথচারীদের উদ্দেশ্যে ইফতারির আয়োজন শুরু করি ছোট পরিসরে। আমার এই উদ্যোগ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের মনে নাড়া দিয়েছে। অনেকেই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে আমাকে সহযোগিতা করছে। আমার পাশে থেকে সার্বক্ষনিক সহযোগীতা করছে তৌহিদ হোসেন, সম্রাট, রাসেল, ইমরান, তাপস সহ আমার বন্ধু’রা ও বড় এবং ছোট ভাইয়েরা দেশ ও বিদেশ থেকে অর্থ দিয়ে আমাকে কৃতজ্ঞ এই মানুষগুলোর কাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ