শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

জামশা গরীব অসহায় দিনমজুরের পাশে দুখু মিয়া

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জের সিংগাইর উপজেরার জামশা ইউনিয়নের গরীব অসহায় দিনমজুর মানুষদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছেন মোঃ দুখু মিয়া।

নিজ অর্থে উত্তর জামশা নয়াপাড়া ও বালুরচর গ্রামে গরীব অসহায দিনমজুর ৭০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

দুখু মিয়া বলেন,বিশ্বব্যাপী করোনা ভাইরাস আজ লাজুক পরিস্থিতিতে কোনঠাসা করে রেখেছেন জনগনকে।হাজার ভালোবাসা জমা থাকলেও এ করোনা ভাইরাস মহামারি রূপ ধারণ করেই সকল কর্মকান্ড ফেলে জীবন বাচাঁনোর তাগিদে বাড়িতে বসেই আল্লাহ কাছে প্রার্থনায় রত সকল সম্প্রদায়ের সকল শ্রেনীর মানুষ।এই করোনা ভাইরাস সংক্রমণে চীন, কানাডা ইটিলি, স্পেন, যুক্তরায্য, যুক্তরাষ্ট্রর মতো দেশ আজ আল্লাহর প্রার্থনা ছাড়া সকল ক্ষমতা কে ব্যার্থ ঘোষনা করেছে। এই ভাইরাস আজ বিশ্বের প্রায় ২০৬ টি দেশ আক্রান্ত। এমন পরিস্থিতিতে তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও বৃত্তশালীদের গরীব অসহায দিনমজুর মানুষের পাশে থাকার আহ্বান জানান।

তিনি আরো বলেন, এই মহাবিপদে আমি আমার জন্মস্থান মানুষের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার এলাকার কোন লোক যেনো কষ্ট না করে, এজন্য আমার কিঞ্চিত চেষ্টা। করোনা ভাইরাস বিস্তার রোধে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

One response to “জামশা গরীব অসহায় দিনমজুরের পাশে দুখু মিয়া”

  1. Masud Moy says:

    ভাই বিশ্বে ২০৪ টি রাষ্ট্রের ওপরে হয় ত আক্রান্ত।আপনি বলছেন ১৮৭ টি রাষ্ট্র।আপনারা ভুল প্রচার করেন কেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ