সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত ফতোয়াবাজদের আইনের আওতায় এনে শাস্তির দাবী ঝালকাঠি স্বেচ্ছাসেবকলীগের মহম্মদপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর স্বপ্ন যেন কেউ নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা

জামালপুরের আজম এর “মা কে এনে দে”

ফারুক হোসেন স্টাফ রিপোর্টার (জামালপুর)

এবার নিজের লেখা, সুর করা গানে নিজেই কণ্ঠ দিলেন জামালপুর,ইসলামপুরের উদীয়মান তরুন লেখক, গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পি বি এম আজম।”মা কে এনে দে”শিরোনামের গানটি লিখেন ও সুর করেন তিনি নিজেই এবং গানটির সংগীত আয়োজন করেছেন জে মাহমুদ।

সম্প্রতি পুবাইলের আপন ভুবন শ্যুটিং স্পটে গানটির ভিডিও সম্পন্ন করা হয়েছে।”শাহরিয়ার রনি মিউজিক স্টেশন”এর ইউটিউব চ্যানেলের ব্যানারে গানটি প্রকাশ করা হবে।

এছাড়া তার লেখা সুর করা আরও একটি গানে কণ্ঠ দিয়েছেন শাহরিয়ার রনি।গানটির শিরোনাম”তোকে ভালবেসে করিনি ভুল”গানটি নিয়ে সে বেশ আশাবাদী এবং শ্রোতাদের অবশ্যই ভালো লাগবে।ছোটবেলা থেকেই গানের প্রতি ছিল তার প্রবল আগ্রহ ও ভালবাসা।স্কুল জীবনে মঞ্চে গান গেয়ে জয় করেছে সবার মন। কিন্তু সময়,সুযোগের অভাবে গান নিয়ে তেমন কোন অগ্রসরতা দেখা যায়নি। তার যাত্রা শুরু “তোমার ছবি দেখি আমি”গানটির মাধ্যমে।তার লেখা,সুর করা গানটিতে কণ্ঠ দিয়েছিলেন শাহরিয়ার রনি।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয় গান”হায়রে বেইমান রে”প্রকাশিত হয়।গানটিতে কণ্ঠ দিয়েছেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী এস এ মোস্তাকিম। গান নিয়ে তার মনের কথা জানতে চাইলে বলেন, সবার অনুপ্রেরণা ও ভালবাসা পেলে গান নিয়ে এগোতে চান ও ভালো বাংলা গান উপহার দিতে চান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ