বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

পৌর আ’লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

দেশব্যাপী করোনাভাইরাস এর দূর্যোগময় মুহুর্তে ঈদ উপলক্ষে জামালপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য এবং সাবেক জামালপুর সদর উপজেলা চেয়ারম্যান বিজন কুমার চন্দ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যহত রেখেছে। এরই ধারাবাহিকতায় অসহায় ও দুঃস্থদের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে ।

পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে শনিবার ২৩ মে রাতে জামালপুরে দক্ষিণাঞ্চলের বিভিন্ন স্থানে সহস্রাধিক পরিবারের ঘরে ঘরে স্বেচ্ছাকর্মী দ্বারা ত্রান সামগ্রী ও ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

খাদ্য সামগ্রী ও ঈদ উপহার প্রতি ব্যাগে ১ কেজি পোলাও চাল, ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ২ প্যাকেট দুধ, ১ প্যাকেট নুলুডস ছিল । আর এতে লেখা ছিল প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলতে।

সরেজমিনে দেখাগেছে যে, ঈদ সামগ্রী বিতরণ ছাড়াও রমজানের পুরো মাসে দুই শতাধিক মানুষকে ইফতার সামগ্রী দিয়ে আসছেন। এছাড়াও করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ২ হাজার ৫০০ পরিবারকে নগদ টাকা, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, একটি সাবান বিতরণ করেছেন।

বিজন কুমার চন্দ ব্যক্ত করেন যে, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে খাদ্য সহায়তা ও আর্থিক অনুদান দিচ্ছি। যার কারণে দেশের কোন মানুষ এই জাতীয় দুর্যোগেও অভুক্ত নেই। আর অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলা করতে দরকার সতর্কতা ও সচেতনতা। আমিও করোনা ক্রান্তি থেকে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টাটুকু অব্যহত রেখেছি। এবং যে কোন দূর্যোগে অসহায় ও দুঃস্থদের পাশে থাকবো বলে আশাবাদ করেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন এবং ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স