সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

জামালপুরে করোনায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ৩, মোট আক্রান্ত ২৪

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুর জেলার মাদারগঞ্জে ২ জন ও ইসলামপুরে ১ জনসহ আরো ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ জন।

শনিবার ১৮ এপ্রিল সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান।

তিনি জানান, নতুন করে ৪৬ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। তাদের ৩ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের ২ জন মাদারগঞ্জে ১ জন ইসলামপুরের। শনিবার নতুন করে আক্রান্তরা হলেন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও মাদারগঞ্জ উপজেলার বালিজুড়িতে একটি ডায়গনস্টিক সেন্টারে কর্মরত তেঘরিয়া ইউনিয়নের ২৮ বছরের এক নারী এবং একই উপজেলার ভেলামারী গ্রামের নারায়নগঞ্জ ফেরত এক ব্যক্তি। তাদের জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেয়ার প্রক্রিয়া চলছে।

সিভিল সার্জন আরো জানান, শনিবার পর্যন্ত জামালপুর সদর, মেলান্দহ ও দেওয়ানগঞ্জে ৩ জন করে, মাদারগঞ্জে ৮ জন, বকশীগঞ্জে ২ জন, ইসলামপুরে ৫ জন নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৪ জনে দাঁড়ালো। আক্রান্ত ২৪ জনের মধ্যে ৯ জনই জেলা স্বাস্থ্য বিভাগের কর্মচারী।

মোট হোম কোয়ারান্টাইনে ৯১৫ জন, মোট ছাড়পত্র ৬৬৩ জন, প্রতিবেদন প্রকাশ সময় পর্যন্ত মোট অাইসোলেশনে ১৯, ময়মনসিংহে রেফার্ড ১ জন। মোট মৃত ব্যক্তির নমুনা সনাক্ত ইসলামপুরের ২ জন। মোট ৪০৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স