মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৫৮ অপরাহ্ন

জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ৫ জন, মোট আক্রান্ত ৮১

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুরে ২৪ ঘন্টায় মা-মেয়ে, বেসরকারি শাহজামাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, নার্সসহ সদরের ৫জনের করোনা ভাইরাস সংক্রমণ সনাক্ত করা হয়েছে। এ নিয়ে সনাক্তের সংখ্যা দাঁডালো ৮১জনে।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন, ডা. মো. শফিকুজ্জামান জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৫ মে নতুন করে ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয়। আক্রান্ত সকলেই জামালপুর সদর থেকে নমুনা দিয়েছিলো।

নতুন আক্রান্ত জামালপুর শহরের দেওয়ানপাড়া খামারবাড়ি এলাকায় এর আগে করোনা আক্রান্ত এক নারীর বোন ২৯, তার মেয়ে ১৩, পাথালিয়ার বাসিন্দা সদর হাসপাতালের ৩৪ বছর বয়সী একজন স্টাফ নার্স এবং শহরের বানাকুড়া এলাকার বাসিন্দা জেলা ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টার মালিক সমিতির সাধারণ সম্পাদক বেসরকারি শাহজামাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়াও আক্রান্ত ৩০ বছর বয়সী অপর ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। স্বাস্থ্য বিভাগে দেয়া ফোন নম্বরে তাকে খোজা হচ্ছে।
রাত পৌনে ১১টায় তথ্য সমন্বয়কারী বিষয়টি নিশ্চিত করে জানান, ৪৯জনের নমুনার রিপোর্টে ময়মনসিংহ থেকে রাতে এ ৫জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। আক্রান্তের মধ্যে সরিষাবাড়ী ৮, মেলান্দহে ৫, মাদারগঞ্জে ১১, বকশীগঞ্জে ৫, দেওয়ানগঞ্জে ৪, ইসলামপুরে ১০ ও জামালপুর সদরে ৩৮জন।

জামালপুরে করোনা আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ৩ জন এবং আইসেলেশন থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯জন।

উল্লেখ্য যে, জামালপুরে করোনা আক্রান্ত ৮১ জনের মধ্যে সোমবার ৪ মে রাতের তথ্যে একজন পুলিশ কনস্টেবল আক্রান্ত রয়েছেন। তার বয়স ২৫ বছর। তিনি জামালপুরের ডিসির বাসভবনের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত।

এর আগে রোববার ৩ মে রাতের তথ্যে শেখ হাসিনা মেডিকেল কলেজের এক সহকারী অধ্যাপক (নিউরো মেডিসিন) করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ