বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ১

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুরে আরো ১ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি সরিষাবাড়ি পৌরসভার উকিলপাড়া এলাকার বাসিন্দা। তার বয়স ৩৫। তিনি সম্প্রতি একজন রোগীর সাথে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলে। তারপর থেকেই তার করোনা উপসর্গ দেখা গিলে গত ২৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। এনিয়ে জামালপুরে মোট ৬৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

এদিকে শেখ হাসিনা মেডিকেল কলেজ জামালপুরের আইসোলেশনে চিকিৎসাধীন ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় আছে। তাদেরকে ছাড়পত্র দেওয়ার প্রস্তুতি চলছে। এরআগে ২৩ এপ্রিল ৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৩। এদের মধ্যে ২ জনের মৃত্যুর পর নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ নিশ্চিত হয় স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জনের কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার ও বিকল্প তথ্য প্রদানকারী কর্মকর্তা তথ্য সমন্বয়ক মোঃ আনিছুর রহমান, জানান, গত ২৫ এপ্রিল ২০২০ ময়মনসিংহে প্রেরীত নমুনায় পরবর্তীতে ঢাকা ল্যাবে পাঠিয়ে পরীক্ষা করে ১ জনের করোনা সনাক্ত হয়েছে। উক্ত রোগীকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশনে স্থানান্তরের প্রক্রিয়া চলছে। আক্রান্ত সংখ্যা ৬৭জনের মধ্যে সরিষাবাড়ী ৭, মেলান্দহে ৫, মাদারগঞ্জে ১১, বকশীগঞ্জে ৫, দেওয়ানগঞ্জে ৩, ইসলামপুরে ৭, সদরে ২৮জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares