শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

জামালপুরে করোনা শনাক্ত যুবক উধাও, নতুন আক্রান্ত ৩

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুরে আরো ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে ৩টি ব্যাচের নমুনা পরীক্ষার প্রতিবেদনে মেলান্দহ উপজেলার ২ জন ও ইসলামপুরের একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত বেড়ে ১০৭ জন হলো।

শনিবার ০৯ মে রাতে বিষয়টি নিশ্চিত করেন জামালপুর সিভিল সার্জনের কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার ও বিকল্প তথ্য প্রদানকারী কর্মকর্তা আনিছুর রহমান।

তিনি জানান, শনিবার ময়মনসিংহ থেকে পাঠানো রিপোর্টে প্রথম ২ ও তৃতীয় ১ মোট ৩ জনের করোনা পজিটিভ আসে।এদের মধ্যে মেলান্দহের কমিউনিটি ক্লিনিকের ১ জন নারী সিএইচসিপি, ১জন যুবক। ইসলামপুরের ১ জন বেসরকারি প্রতিষ্ঠানের মেডিকেল টেকনোলজিস্ট রয়েছেন ।

নতুন আক্রান্তরা হলেন, মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের ৩০ বছর বয়সী নারী সিএইচসিপি। অন্যজন নমুনা দেওয়ার সময় তার বাড়ি আদ্রা আলাই পাড় গ্রাম উল্লেখ করলেও সে ঠিকানায় তাকে পাওয়া যাচ্ছেনা। তাকে খুঁজে বের করার চেষ্টা করছে স্বাস্থ্য বিভাগ। ২৮ বছর বয়সী ওই যুবক সম্প্রতি ঢাকা থেকে মেলান্দহে এসেছেন বলে জানা গেছে।
ইসলামপুর উপজেলার আক্রন্ত ২৬ বছর বয়সী যুবক মৌলভীবাজারের একটি বেসরকারি প্রতিষ্ঠানের মেডিকেল টেকনোলজিস্ট। তার বাবা ইসলামপুর হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী। তিনি ২০/২৫ দিন আগে ইসলামপুরে এসেছেন বলে জানা গেছে। তিনি বাবার সাথে ইসলামপুর হাসপাতাল কোয়ার্টারেই থাকেন।

জামালপুর সিভিল সার্জনের কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার ও বিকল্প তথ্য প্রদানকারী কর্মকর্তা আনিছুর রহমান আরো জানান, জেলায় এ পর্যন্ত করোনা সনাক্ত ১০৭ জনের মধ্যে সদরে ৪২, ইসলামপুরে ২৩, মাদারগঞ্জে ১২, মেলান্দহে ১১, সরিষাবাড়ি ৮, দেওয়ানগঞ্জে ৬ ও বকশিগঞ্জে ৫ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৯ জন। মোট মৃত্যু হয়েছে ৩ জন। ইসলামপুরের ২ জন মৃত নারী ও দেওয়ানগঞ্জের ১ জন পুরুষ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সর্বশেষ করোনা ভাইরাসে সনাক্তকৃতদের জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেয়ার প্রক্রিয়া চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ