শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

জামালপুরে খাদ্য সামগ্রী বিতরণ

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ৫ মে সকাল ১১টার দিকে শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন কর্মহীন মানুষের মাঝে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন ও শিক্ষা সচিব মাহবুব হোসেন এ উপহার সামগ্রী তুলে দেন।

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নিম্নআয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। সরকার কর্মহীন মানুষদের কথা চিন্তা করে সারাদেশে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সদর উপজেলার শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে নিম্নআয়ের মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবণ।

শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অকারণে কেউ ঘর থেকে বের হবেন না। এই রোগ থেকে বাঁচতে হলে ঘরে থাকার কোন বিকল্প নেই।

সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্নআয়ের মানুষের কথা ভেবে তাদেরকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। খাদ্যের যাতে কোন অভাব না হয় সে জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা কাজ করে যাচ্ছেন। আমরা প্রতিটি জায়গায় খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। কোন এলাকায় যদি খাদ্যঅভাব দেখা দেয় তা জানানোর কথাও জানান তিনি। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন।

খাদ্য সহায়তা বিতরণের সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স