সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

জামালপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

করোনার প্রভাবে কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের জন্য আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুরকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ০৪ মে সকালে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপহার সামগ্রী বিতরণের আয়োজন করেন জামালপুর জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে প্রধামন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জিএসএম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য নারায়ন চন্দ্র পাল রানা, হাজি দিদার পাশা, শাহরিয়ার উজ্জলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় ৫০০ জন করোনার প্রভাবে কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স