বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

জামালপুরে নতুন আক্রান্ত ৮, মোট ৬৬৯
মো. বিল্লাল হোসাইন, জামালপুর / ১৮৩ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

জামালপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৬৭৯ জন। বুধবার রাতে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে । এরমধ্যে জামালপুর সদরে ৬ জন, ইসলামপুরে ৩ জন ছাড়াও মেলান্দহ ও বকশীগঞ্জে একজন করে। আক্রান্ত জামালপুর সদরের ৬ জনের মধ্যে কাচারীপাড়া, মিয়াপাড়া, বাগানবাড়ী, সিএস অফিস একজন করে এবং জামালপুর শহরে আরো ২ জনের নাম রয়েছে। অপরদিকে ইসলামপুরে ৩ জনের মধ্যে রামভদ্রা, গাঁওকূড়া ও গোয়ালের চর এলাকার বাসিন্দা রয়েছেন।

মেলান্দহ পৌরসভা এবং বকশীগঞ্জের সাজিমারা এলাকার একজন। অপরদিকে ৭ জুলাই আক্রান্ত জামালপুর সদরে শনাক্ত ১ জন শেরপুর জেলার স্থায়ী বাসিন্দা হওয়ায় তাকে শেরপুরের রিপোর্টে স্থানান্তরিত করা হয়েছে।ইসলামপুরের ২ জন রোগীর ফলোআপ রিপোর্টে পজিটিভ হয়েছে। এর ফলে নতুন ৮ জন জামালপুর জেলার শনাক্ত হয়েছে। এদের মাঝে সদরের ৫ জন, মেলান্দহ ১ জন, ইসলামপুর ১ জন ও বকশীগঞ্জের ১ জন রয়েছে।

জেলায় আক্রান্ত ৬৬৯ জনের মধ্যে জামালপুর সদরে ২৬৫, মেলান্দহ ৮০, মাদারগঞ্জ ৪১, ইসলামপুর ১১৭, সরিষাবাড়ী ৭০, দেওয়ানগঞ্জ ৩৬, বকশীগঞ্জ ৬০ জন রয়েছেন।

সর্বশেষ সুস্থ ২ জন, সর্বমোট সুস্থ ৪৩৮ জন। এদের মধ্যে সদরে ১৫২, মেলান্দহে ৬৮, মাদারগঞ্জে ২৭, ইসলামপুরপ ৭৪, সরিষাবাড়ী ৪০, দেওয়ানগঞ্জে ২৯ ও বকশীগঞ্জ ৪৮ জন।

সর্বশেষ মৃত্যু ১ জন (সরিষাবাড়ী), সর্বমোট মৃত্যু ১০ জন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ৬ জন (দেওয়ানগঞ্জ ১, মেলান্দহ ২, সরিষাবাড়ী ২ ও মাদারগঞ্জ ১ জন), মৃতের নমুনায় ৪ জন (ইসলামপুর ২, মেলান্দহ ১ ওবকশীগঞ্জ ১ জন )।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares