শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

জামালপুরে নতুন আরো ১৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৬৮৫

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

জামালপুরে নতুন করো আরো ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলার শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৩টি নমুনা পরীক্ষায় ১৬টি রিপোর্টে করোনা পজিটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে জামালপুর সদর উপজেলায় ১৪ জন এবং সরিষাবাড়ী ও বকশীগঞ্জ উপজেলায় রয়েছেন একজন করে।শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস বলেন, নতুন শনাক্তসহ জেলায় মোট আক্রান্ত হলেন ৬৮৫ জন। তাদের মধ্যে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৪৪৩ জন এবং মারা গেছেন ১১ জন। বর্তমানে ২৩০ জন করোনার রোগী প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্ত ৬৮৫ জনের মধ্যে সদরে ২৭৯, মেলান্দহে ৮০, মাদারগঞ্জে ৪১, ইসলামপুরে ১১৭, সরিষাবাড়ীতে ৭১, দেওয়ানগঞ্জে ৩৬, বকশীগঞ্জে ৬১ জন। নতুন শনাক্তদের মধ্যে সরিষাবাড়ী উপজেলা হাসপাতালের একজন পুরুষ মেডিকেল অফিসার পুনরায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মে মাসের মাঝামাঝি সময়ে তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা শেষে সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করেন। প্রায় দেড় মাস পর তিনি পাতলা পায়খানা, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে নমুনা পরীক্ষা করতে দেন। বৃহস্পতিবার ল্যাবের প্রতিবেদনে তার করোনা পজিটিভ আসে। এছাড়া বকশীগঞ্জ পৌরসভার মাঝপাড়া এলাকায় একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জামালপুর সদর উপজেলায় একদিনে নতুন আরো ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে জামালপুর সদর হাসপাতালের একজন সিনিয়র স্টাফ নার্স, শহরের সরকারি আশেক মাহমুদ কলেজগেট এলাকার একজন কলেজশিক্ষক, লাঙ্গলজোড়ায় একজন এসআইবিএল ব্যাংক কর্মকর্তা, মৃধাপাড়ায় একজন কৃষি ব্যাংক কর্মচারী, বাগেরহাটা এলাকায় অষ্টম শ্রেণির এক ছাত্র ও এক যুবক, দেওয়ানপাড়ায় ষাটোর্ধ্ব বয়সের একজন নারী ও তার ছেলে এবং ডাকপাড়ার এক যুবক রয়েছেন।

এছাড়া শাহবাজপুর ইউপিতে ঢাকাফেরত ক্যান্সার হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মী, রশিদপুর ইউপির উজানপাড়ায় একজন ওষুধ ব্যবসায়ী ও গজারিআটা এলাকায় ডাচবাংলা ব্যাংকের নিরাপত্তাকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স