শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে মুক্তিযোদ্ধার মৃত্যু

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

বিদ্যুৎ লাইনে সার্ভিস তারের সংযোগ স্থানে ভেজা বাঁশ দিয়ে নাড়িয়ে দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন এবিএম লিয়াকত আলী (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা।

শনিবার ১১ এপ্রিল রাত ৯.১৫ মিনিটের সময় জামালপুর শহরের বানাকুড়া মোড়ে মুক্তিযোদ্ধার নিজ বাড়িতে ঘটে এই দুর্ঘটনা।

বীর মুক্তিযোদ্ধা এবিএম লিয়াকত আলী মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক হয়ে পূর্ণকালীন চাকরির মেয়াদ শেষ করে অবসর গ্রহণ করেন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ঝড়বৃষ্টি শুরু হলে বিদ্যুৎ চলে যায়। কিছুক্ষণ পর পাশের বাড়িতে বিদ্যুৎ এলেও মুক্তিযোদ্ধার বাড়িতে বিদ্যুৎ আসে না। তিনি বাড়ির দুতলার ছাদ থেকে সার্ভিস তারের সংযোগস্থলে বাঁশ দিয়ে নাড়িয়ে দিতে যান। অকস্মাৎ ভেজা বাঁশ সাধারণ বিদ্যুৎ লাইনের উপরে থাকা ১১ হাজার ভোল্টের তার স্পর্শ করে। এতে বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হন তিনি।

খবর পেয়ে দ্রুত জামালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ