শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

জামালপুরে যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

নানা কর্মসূচির মধ্য দিয়ে জামালপুরে পালিত হয়েছে বাংলাদেশ যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার (০৬ জুলাই) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি’র নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতা-কর্মী, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত সকলের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপিসহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শহর যুব মহিলা লীগের সভাপতি সায়মা হামজা সিমি, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মহসিনা মৌসুমী, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসী, জেলা যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সানজিদা আক্তার আঁখি, জেনিন তাসনিন জোনাকী, ঐশি আক্তাত মিম, আশা প্রমূখ।

এছাড়াও জেলা যুব মহিলা লীগ,শহর যুব মহিলা লীগ ও সদর উপজেলা যুব মহিলা লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুব মহিলা লীগ সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড প্রচারে কাজ করে যাচ্ছে। তাঁরই হাতে গড়া এ সংগঠন আওয়ামী লীগের অন্যতম ভ্যানগার্ড হয়ে থাকবে। আজকের এই দিনে সংগঠনের প্রাণশক্তি জামালপুর জেলা যুব মহিলা লীগের সর্বস্তরের নেতাকর্মী বোনদের আমি অভিনন্দন জানাই।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি বলেন , রাজপথে আওয়ামী লীগের সব কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি যুব মহিলা লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তোলে দেশব্যাপী পরিচিতি লাভ করে। প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা যুব মহিলা লীগের সর্বস্তরের নেতাকর্মী বোনদের আমি অভিনন্দন জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স