শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

জামালপুরে রমজানে নিয়মিত বাজার মনিটরিং করবে জেলা প্রশাসন

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

রমজানের শুরুতেই দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করেছে জামালপুর জেলা প্রশাসন। শনিবার  নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি বাজারদর মনিটরিং করতে অভিযানে নেমেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান।

 

সকাল ১১টায় শহরের ঐতিহ্যবাহী সকাল বাজারে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। সেখানে আদা, পেয়াজ, ছোলা, মাছ, মাংস সহ নিত্য ভোগ্যপণ্যের পাইকারী ও খুচরা বাজার ঘুরে দেখেন তিনি। এ সময় তিনি দোকানের নির্দিষ্ট স্থানে প্রতিদিনের মূল্য তালিকা টানিয়ে রাখতে, মুরগি ও মাংসের দাম নির্দিষ্ট মূল্যের বেশি না রাখতে এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম পাইকারী ও খুচরা বাজারের সাথে সামঞ্জস্য রাখতে, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয়ে ব্যবসায়িদের নির্দেশনা দেন।

 

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রওজাতুন জান্নাত, জাতীয় ভোক্তা অধিকার সংক্ষরণ অধিদপ্তর, জামালপুরের সহকারী পরিচালক মোঃ আরিফুল ইসলাম, জামালপুর দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিউর রহমান, জেলা বাজার মনিটরিং কমিটির সদস্য ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ. জলিল, জেলা মাকের্টিং অফিসার মোঃ হাবিল উদ্দিন উপস্থিত ছিলেন।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান বলেন, বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের যথেষ্ট সরবরাহ আছে এবং দামও সহনীয় পর্যায়ে আছে। আমাদের জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সবসময় মাঠে রয়েছে। কোন ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রমজান মাস জুড়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে নিয়মিত ভ্রাম্যমান আদালতের এই কার্যক্রম চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স