রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :

জামালপুরে রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসন

মো. বিল্লাল হোসাইন, জামালপুর

নভেল করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রুপ নিয়েছে। এর ছোবল থেকে বাদ যায়নি বাংলাদেশও। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনার ভয়াল থাবায় দেশের মানুষ আজ দিশেহারা। বেশি বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষগুলো।

করোনার প্রভাব মোকাবেলায় জামালপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে নিন্ম আয়ের মানুষের মাঝে রাতের আঁধারে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন। করোনার রোধে লকডাউনের কারণে নিন্ম আয়সহ নিন্ম মধ্যবিত্তের কর্মহীন মানুষের দু’বেলা দু’মুঠো খাবার যোগানো বর্তমানে খুবই কষ্টের। সেখানে রমজানের সেহরি ও ইফতারের আয়োজন নিয়ে নতুনকরে শঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় জেলা প্রশাসনের পক্ষ থেকে রাতের আঁধারে এসব অসহায় মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী।

শুক্রবার ২৪ এপ্রিল রমজানের চাঁদ দেখার পর রাতেই জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের সরদারপাড়া, কাচারীপাড়া, হাটচন্দ্রা এলাকায় বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে পৌঁছে দেওয়া হয় খাদ্য সামগ্রী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু আব্দুল্লাহ খান ও এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন। গত কাল শুক্রবার গভীর রাত পর্যন্ত ৭৯ টি পরিবারের মাঝে এসব ত্রাণ পৌঁছে দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, করোনায় কর্মহীন মানুষের জন্য এসব সহায়তা চলবে। লকডাউন চলাবস্থায় করোনা মোকাবেলায় এই সাহার্য্য সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, জামালপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে এখন পর্যন্ত ৭ উপজেলায় ১ লাখ ৬১ হাজার ৪০০ পরিবারের মাঝে ১ হাজার ৬১৪ মেট্রিক টন চাল, নগদ ৫৫ লাখ ৩৮ হাজার ৭৫০ টাকা ও ১২ লাখ টাকার শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। তিনি সবাইকে সরকারি সকল প্রকার দিকনির্দেশনা মেনে চলার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স